ঢাকা স্পোর্টস কার্নিভাল-২০১৫ শুরু

ক্রিড়া প্রতিবেদক:
অফিসার্স ক্লাবের তিন দিনব্যাপী ঢাকা স্পোর্টস কার্নিভাল-২০১৫ আজ থেকে ক্লাব প্রাঙ্গণে শুরু হয়েছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার প্রতিযোগিতার উদ্বোধন করেন।

ঢাকা অফিসার্স ক্লাবের এ কার্নিভালে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানের ২৮টি ক্লাবের ৩০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করছে।

ব্যাডমিন্টন, টেনিস, টেবিল টেনিস ও সাঁতার এ চারটি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় সবচেয়ে বড় দল নিয়ে অংশগ্রহণ করছে অফিসার্স ক্লাব। এ ক্লাবের পক্ষ থেকে ব্যাডমিন্টন প্রতিযোগিতায় মোট ৪টি দল, টেনিসে ৫টি দল, সাঁতারে ৪টি দল এবং টেবিল টেনিসে ২টি দল অংশগ্রহণ করছে।

প্রতিযোগিতা উপলক্ষে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রতিটি খেলার ভেন্যুকে বর্ণিল সাজে সজ্জ্বিত করা হয়েছে। অফিসার্স ক্লাবের সহ-সভাপতি পল্লী উন্নয়ন ও সমবায় সচিব এ কাদের সরকারের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক আবু আলম মোঃ শহিদ খান।

ক্লাবের ভাইস চেয়ারম্যানগণ, যুগ্ম-সম্পাদকগণ, নির্বাহী কমিটির সদস্যগণ এবং মহিলা কমিটির সম্পাদিকা, সদস্যগণ ও ক্লাব সদস্য সুপ্রিমকোর্টের আপিল বিভাগ এবং হাইকোর্ট বিভাগের বিচারপতিগণ, সচিব, অতিরিক্ত সচিব, যুগ্ম সচিব ও উপ-সচিবসহ বিভিন্ন সংস্থান প্রধান এবং সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত ও অবসরপ্রাপ্ত কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা বলা হয়।

সূত্র: বাসস

  •  
  •  
  •  
  •  

Tags: