প্রধানমন্ত্রীর কল্যাণে কৃষিবিদদের স্বপ্ন পূরণ হয়েছে

নিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রীর কল্যাণে কৃষিবিদদের স্বপ্ন পূরণ হয়েছে বলে জানিয়েছেন কৃষিবিদ ইনস্টিটিউশনের সাবেক সভাপতি ও মহাসচিব কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেন, শেখ হাসিনা কৃষি, কৃষক ও কৃষিবিদদের অনন্য স্থান দিয়েছেন। তার নেতৃত্বে বাংলাদেশ হবে উন্নত সমৃদ্ধ স্বপ্নের ঠিকানা।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কৃষিবিদ ইনস্টিটিউশন ঢাকা মেট্রোপলিটন আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনা দেশরত্ন থেকে বিশ্বরত্নে পরিণত হয়েছেন। বিশ্বের দরিদ্র মানুষের জন্য জাতিসংঘে কথা বলেছেন। ভ্যাকসিন নিয়ে ধনী দেশগুলোকে দরিদ্র দেশের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। তিনি সারাবিশ্বের মেহনতি মানুষের নেতায় পরিণত হয়েছেন।

তিনি বলেন, আজ বঙ্গবন্ধু কন্যার জন্মদিন। তার জন্মদিনে আমরা মহান আল্লাহর কাছে ফরিয়াদ জানাই শেখ হাসিনাকে হায়াতে তৈয়বা দান করুন।

আওয়ামী লীগ নেতা বলেন, জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত হচ্ছে। পৃথিবীর রাষ্ট্রনায়কদের মধ্যে সবচেয়ে বেশিবার জাতিসংঘে ভাষণ দিয়ে আমাদের সম্মানিত করেছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তিনি সততায় বিশ্বের প্রথম তিনজন রাষ্ট্রনায়কের একজন হিসেবে ভূষিত হয়েছেন। তিনি আমাদের বিশ্বের কাছে সম্মানিত করেছেন।

  •  
  •  
  •  
  •  
ad0.3