বাকি না দেওয়ায় মাথায় রডের আঘাতে দোকানির মৃত্যু

নিউজ ডেস্ক:

গতকাল বৃহস্প‌তিবার রাত পৌ‌নে ১২টার দি‌কে বা‌গেরহাট সদ‌রের খানজাহান (রহ.) মাজার এলাকায় এক মু‌দি দোকা‌নি‌কে লোহার রড দি‌য়ে পি‌টি‌য়ে হত্যা করা হ‌য়ে‌ছে। হত্যাকাণ্ডে জ‌ড়িত স‌ন্দে‌হে পু‌লিশ এক যুবক‌কে আটক ক‌রে‌ছে।

আটক হুমায়ুন ক‌বির (২৫) বা‌গেরহাট সদর উপ‌জেলার সুন্দর‌ঘোনা গ্রা‌মের ম‌হিউদ্দি‌নের ছে‌লে।

নিহত মু‌দি ‌দোকা‌নি ম‌ল্লিক দে‌লোয়ার হো‌সেন (৫৫) বা‌গেরহাট সদর উপ‌জেলার রন‌বিজয়পুর গ্রা‌মের ইশান উদ্দিনের ছে‌লে। মাজার এলাকায় তার মু‌দি‌ দোকান র‌য়ে‌ছে।

বা‌গেরহাট সদর ম‌ডেল থানার তদন্ত বিভা‌গের ওসি শেখ মোহাম্মদ রেফাতুল ইসলাম জানান, “বৃহস্প‌তিবার রাত পৌনে ১২টার দি‌কে হুমায়ুন ওই মু‌দি ‌দোক‌ানে চাল, আটা, ম‌রিচসহ বি‌ভিন্ন পণ্য বাকি‌তে ক্রয় ক‌র‌তে যান। দোকা‌নি বাকিতে পণ্য ‌বি‌ক্রি কর‌তে রা‌জি না হওয়ায় দুজ‌নের ম‌ধ্যে কথা কাটাকা‌টি হয়। একপর্যা‌য়ে হুমায়ুন ক্ষিপ্ত হ‌য়ে ‌দোকা‌নে থাকা লোহার রড দি‌য়ে ম‌ল্লিক দে‌লোয়ার হো‌সেনের মাথায় আঘাত ক‌রেন। এতে ঘটনাস্থ‌লেই দোকা‌নির মৃত্যু হয়।”

খবর পে‌য়ে থানা পু‌লিশ দ্রুত ঘটনাস্থ‌লে ছু‌টে গি‌য়ে ওই দোকান থে‌কে হুমায়ুন‌কে আটক ক‌রে এবং তার ব্যবহৃত লোহার রড উদ্ধার ক‌রে। পরে মৃত‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য বা‌গেরহাট সদর হাসপাতাল ম‌র্গে প্রেরণ ক‌রে‌। এ ঘটনায় থানায় মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

  •  
  •  
  •  
  •  
ad0.3