আগামী ২৪ ঘণ্টা আবহাওয়া যেমন থাকবে

 

নিউজ ডেস্কঃ

মৌসুমী বায়ু বাংলাদেশের উপর সক্রিয় থাকায় ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় আগামী ২৪ ঘণ্টায় বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহওয়া অধিদপ্তর।

শুক্রবার (১৭ জুন) সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, মৌসুমী বায়ু বাংলাদেশের উপর সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারী অবস্থায় রয়েছে।

এ অবস্থায় রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়ার সাথে প্রবল বিজলী চমকানোসহ হালকা থেকে মাঝারী ধরণের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সারাদেশের কোথাও কোথাও মাঝারী ধরণের ভারী থেকে অতি ভারী বর্ষন হতে পারে। সারাদেশে দিন তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা এক থেকে দুই ডিগ্রী সেলসিয়াস কমতে পারে।

এ ছাড়া আগামী ৪৮ ঘণ্টায় বৃষ্টিপাতের প্রবণতা অব্যাহত থাকতে পারে। বর্ধিত ৫ (পাঁচ) দিনের শেষে বৃষ্টিপাতের প্রবণতা কমতে পারে।

এদিকে শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টায় ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ মেঘাচ্ছন্ন থাকতে পারে। এ ছাড়া হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিসহ প্রবল বিজলী চমকানোসহ বাতাস বয়ে যেতে পারে। রাতের তাপমাত্রা সামান্য কমে যেতে পারে।

  •  
  •  
  •  
  •  
ad0.3