হেফাজতের বিরুদ্ধে আরও তিনটি মামলা, একটিতে প্রধান আসামি মামুনুল

mamuun

নিউজ ডেস্কঃ সম্প্রতি হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হককে নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে নারীসহ অবরুদ্ধ করার জের ধরে হামলা ও ভাঙচুরের ঘটনায় হেফাজতের নেতাকর্মীদের আসামি করে নতুন আরও তিনটি মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে সোনারগাঁও থানায় এই তিন মামলা দায়ের করা হয়। তিনটি মামলায় ২৫১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪০০ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে একটি মামলায় প্রধান আসামি করা হয়েছে মামুনুল হককে।

সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বাদী হয়ে ১২০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৫০ থেকে ৬০ জনকে আসামি করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে মামুনুল হককে।

এছাড়া সোহাগ রনির বাড়িতে হত্যার উদ্দেশ্যে হামলা ও ভাঙচুরের অভিযোগে তার বাবা হাজী শাহ জামাল তোতা বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৩০ থেকে ৪০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মোগড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাছির উদ্দিন বাদী হয়ে ১১১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ২০০ জনকে আসামি করেন আরও একটি মামলা করেন।

এই তিন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ওসি (অপারেশন) মো. সাইদুজ্জামান।

উল্লেখ্য মামুনুল কাণ্ডে এর আগে পুলিশ বাদী হয়ে ২টি ও স্থানীয় একজন সাংবাদিককে মারধর ঘটনায় আরো ১টি পৃথক মামলা দায়ের করা হয়েছিল।

  •  
  •  
  •  
  •  
ad0.3