বশেমুরকৃবিতে লেকচারার-এসিসট্যান্ট প্রফেসর ফোরাম গঠিত; আহ্বায়ক সুমন, সদস্য সচিব ইবরাহিম

বশেমুরকৃবি প্রতিনিধি:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) লেকচারার-এসিসট্যান্ট প্রফেসর ফোরাম আহবায়ক কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন এন্ড অ্যানিমেল সায়েন্স অনুষদের মেডিসিন ডিপার্টমেন্টের এসিসট্যান্ট প্রফেসর এস.এম. মোস্তাফিজুর রহমান সুমন-কে আহবায়ক এবং মাৎস্য বিজ্ঞান অনুষদের ফিসারিজ বায়োলজি এন্ড অ্যাকুয়াটিক ইনভায়রনমেন্ট ডিপার্টমেন্টের এসিসট্যান্ট প্রফেসর ইবরাহিম রশিদ-কে সদস্য সচিব করে আহবায়ক কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- মো. খালেদ মোশারফ, মো. রবিউল ইসলাম, এস.এম. জুবায়ের আল মেরাজ, ফারজানা মোস্তফা ইরা, মো. রাশিদুল ইসলাম, সাব্বির আহমেদ, মো.সায়েদুল ইসলাম, মো. তুহিনুর রহমান, নাসরিন সুলতানা।
কমিটির আহবায়ক এস.এম.মোস্তাফিজুর রহমান সুমন বলেন, বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও একাডেমিক কার্যক্রম বেগবান এবং অন্যান্য ন্যায়সঙ্গত অধিকার প্রতিষ্ঠা করাই এ কমিটির অন্যতম মূল লক্ষ্য।
কমিটির সদস্য সচিব ইবরাহিম রশিদ জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অন্যতম কাজ গবেষণা করা এবং গবেষণা অর্জিত জ্ঞান ছাত্র-ছাত্রীদের দেওয়া, সেই উদ্দেশ্য নিয়েই এই কমিটি গঠন।
উল্লেখ্য যে, কমিটি গঠনের সভা ভার্চুয়ালি ১৫ নভেম্বর অনুষ্ঠিত হয়, সেখানে ৩২ জন লেকচারার এবং এসিসট্যান্ট প্রফেসর উপস্থিত ছিলেন।
  •  
  •  
  •  
  •  

Tags: