জাবিতে বরিশাল ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

জাবি প্রতিনিধি:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত বরিশাল বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের সংগঠন বরিশাল বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির পঁচিশ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনে এক সভার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শিকদার মো. জুলকার নাইন এবং সাধারণ সম্পাদক হয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষার্থী ইমরান ফয়সাল। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-বায়োকেমিস্ট্রি বিভাগের শিক্ষক মাহমুদুল হাসান রুবেল, মাইক্রোবায়োলজী বিভাগের শিক্ষক সৈয়দা মরিয়ম লিজা, শিক্ষার্থী মুতাসিম বিল্লাহ নাসির, (৩৯ তম আবর্তন, প্রত্নতত্ত্ব বিভাগ), সালমা আক্তার (৪০ তম আবর্তন, লোক-প্রশাসন বিভাগ), রুহুল আমিন (৪১ তম আবর্তন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ)।

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, নাজমুল হাসান অভি (৪২ তম আবর্তন, ইতিহাস বিভাগ), নিয়াজ মোর্শেদ আবির (৪২তম আবর্তন, প্রাণী বিদ্যা বিভাগ), ইসমাইল গাজী সৌরভ (৪২, জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগ)। সাংগঠনিক সম্পাদক হলেন- বেলাল হোসাইন (৪২তম আবর্তন অর্থনীতি বিভাগ), কোষাধ্যক্ষ- মোঃ মুসা (৪৩তম আবর্তন অর্থনীতি বিভাগ)।

প্রচার সম্পাদক হলেন, বায়জিদ ইসলাম (৪২তম আবর্তন, উদ্ভিদ বিজ্ঞান বিভাগ), ছাত্রী বিষয়ক সম্পাদক, তাসমিয়া তাবাসসুম প্রাপ্তি (৪২ তম আবর্তন লোক-প্রশাসন বিভাগ), সমাজ কল্যান সম্পাদক- আতিকৃর রহমান তুহিন (৪৩তম আবর্তন, সরকার ও রাজনীতি বিভাগ)।

দপ্তর সম্পাদক- নাজমুল খান তপু (৪৪তম আবর্তন, আইন ও বিচার বিভাগ) প্রকাশনা সম্পাদক- মো: রাকিবুল ইসলাম (৪৪তম, আবর্তন সরকার ও রাজনীতি বিভাগ) পাঠাগার বিষয়ক সম্পাদক-মুহিব্বুল্লাহ ইমরান (৪৩তম আবর্তন অর্থনীতি বিভাগ)। ক্রীড়া সম্পাদক হলেন, রাকিবুল ইসলাম রিসান (৪৪ তম আবর্তন, আইন ও বিচার বিভাগ) প্রমুখ।

উল্লেখ্য, নতুন কমিটির সভায় বৃহত্তর বরিশাল অঞ্চলের শিক্ষার্থীদের উন্নয়নে বিবিধ কার্যক্রম গ্রহন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: