বশেমুরবিপ্রবিতে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে।

বুধবার বিকেল ৪.৩০ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার ২য় তলায় অনুষ্ঠিত হয় পুরস্কার প্রদান অনুষ্ঠান। পুরস্কার বিতরণী ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার মোঃ নাসিরউদ্দিন।

সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগের বিজয়ী:
সমাজবিজ্ঞান বিভাগের ১ জন, অ্যানালাইটিক্যাল অ্যান্ড এনভায়রনমেন্টাল কেমিস্ট্রি বিভাগের ১ জন, বাংলা বিভাগের ৩ জন, লোকপ্রশাসন বিভাগের ১ জন, অর্থনীতি বিভাগের ২ জন, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২ জন, গণিত বিভাগের ১ জন, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ১ জন, ব্যবস্থাপনা বিভাগের ২ জন বিজয়ী হয়ে পুরস্কার গ্রহণ করেন। প্রতিযোগিতায় সর্বাধিক পুরস্কার অর্জন করেছে ইংরেজি বিভাগ। এই বিভাগ থেকে সর্বোচ্চ ৭জন শিক্ষার্থী বিজয়ী হয়।

উল্লেখ্য, গত ৮ মার্চ ২০১৫ পাঁচ দিনব্যাপী সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিল । এতে বিভিন্ন ক্যাটাগরীতে বিজয়ীদের মাঝে বুধবার (১১ নভেম্বর) পুরস্কার প্রদান করা হয় ।

  •  
  •  
  •  
  •  
ad0.3