বাকৃবিতে ফাইনাল পরীক্ষা স্থগিতের নোটিশ প্রকাশ, ক্লাস টেস্ট অনলাইনে

BAU

রোহান ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ

দেশে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিতব্য স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের ফাইনাল পরীক্ষা স্থগিত করা হয়েছে।

শনিবার (২৬ জুন) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আদেশক্রমে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার (২৫ জুন) একটি সভায় পরীক্ষা পেছানোর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সবুজ বাংলাদেশ 24 ডট কমকে জানিয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের ডিন কাউন্সিলের আহবায়ক প্রফেসর ড. মোঃ নূরুল হক।

শনিবার (২৬ জুন) প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষিতে সরকারের নির্দেশনা মোতাবেক সারাদেশে কঠোর লকডাউন/শাটডাউন বলবৎ হওয়ার প্রেক্ষিতে এই বিশ্ববিদ্যালয়ে (বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়) আগামী ২৭.০৬.২০২১ তারিখ হতে অনুষ্ঠিতব্য স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের সকল ফাইনাল পরীক্ষা স্থগিত করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, স্থগিতকৃত পরীক্ষাসমূহের তারিখ পরবর্তীতে জানানো হবে। তবে অনলাইন প্রক্রিয়ায় শিক্ষা কার্যক্রম (ক্লাস টেস্ট সহ) যথারীতি চালু থাকবে।

এর আগে রবিবার (১০ জুন) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অক্টোবর-মার্চ ২০২১ সেমিস্টারের এম.এস কোর্সের ছাত্র-ছাত্রীদের ফাইনাল পরীক্ষা আগামী ১ জুলাই থেকে ১৫ জুলাই এর মধ্যে শেষ করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল।

কিন্তু দেশের করোনা পরিস্থিতির ক্রমাগত অবনতি, ময়মনসিংহসহ দেশের বিভিন্ন স্থানে আঞ্চলিক লকডাউন এবং সম্ভাব্য ১৪ দিনের শাটডাউনের কথা মাথায় রেখে আগের সিদ্ধান্ত থেকে সরে এসেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

  •  
  •  
  •  
  •  

Tags: ,