বাকৃবিতে লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর’স ফোরামের নতুন কমিটি গঠিত

রোহান ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর’স ফোরামের নতুন কার্যনির্বাহী সংসদ গঠন করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ২০২১-২২ বর্ষের জন্য প্রস্তাবিত নতুন কার্যনির্বাহী সংসদ ঘোষণা করা হয়।

এতে সীড সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের সহকারী প্রফেসর ড. মোহাম্মদ সাইদুর রহমানকে সভাপতি এবং পশুপুষ্টি বিভাগের সহকারী প্রফেসর আব্দুল্লাহ আল সুফিয়ান শুভকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে কৃষি অর্থনীতি বিভাগের সহকারী প্রফেসর ফারজানা ইয়াসমিন, কোষাধ্যক্ষ হিসেবে কম্পিউটার সায়েন্স এ্যান্ড ম্যাথমেটিক্স বিভাগের সহকারী প্রফেসর জয়ন্ত কর্মকার, যুগ্ম সম্পাদক-১ হিসেবে ফিশারিজ টেকনোলজি বিভাগের সহকারী প্রফেসর মোছাঃ প্রিয়াংকা জাহান, যুগ্ম সম্পাদক-২ হিসেবে এনাটমি এন্ড হিস্টোলজি বিভাগের লেকচারার ইমাম হাসান, সাংগঠনিক সম্পাদক হিসেবে উদ্যানতত্ত্ব বিভাগের সহকারী প্রফেসর মোছাঃ তামান্না তাছমীম, তথ্য-প্রযুক্তি ও প্রচার সম্পাদক হিসেবে কৃষিব্যবসা ও বিপণন বিভাগের সহকারী প্রফেসর মোঃ শিশির আহমেদ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে মৃত্তিকা বিজ্ঞান বিভাগের লেকচারার মোঃ হোসেনুজ্জামান এবং সাংস্কৃতিক সম্পাদক হিসেবে সীড সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের সহকারী প্রফেসর ফারজানা রউফকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

সদস্য হিসেবে কমিটিতে স্থান পেয়েছেন ফার্মাকোলজি বিভাগের সহকারী প্রফেসর মোঃ সব্যসাচী, পোল্ট্রি বিজ্ঞান বিভাগের সহকারী প্রফেসর বিপুল চন্দ্র রায়, ইনস্টিটিউট অব এগ্রিবিজনেস এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজের সহকারী প্রফেসর মৌসুমী সাহা, গ্রামীণ সমাজবিজ্ঞান বিভাগের সহকারী প্রফেসর ফাহানা তাহি তিজা, প্যাথলজি বিভাগের লেকচারার কংগ্রীভ কুমার কবিরাজ, ফুড টেকনোলজি ও গ্রামীণ শিল্প বিভাগের লেকচারার জনাব আসমাউল হুসনা নূপুর, ফিশারিজ টেকনোলজি বিভাগের লেকচারার জনাব মোঃ মোবারক হোসেন।

এছাড়া পদাধিকারবলে সদস্য হিসেবে কমিটিতে আছেন গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউটের সহকারী প্রফেসর জনাব গোলাম মোহাম্মদ মোস্তাকিম এবং ফুড টেকনোলজি ও গ্রামীণ শিল্প বিভাগের সহকারী প্রফেসর জনাব মোঃ মোবারক হোসেন।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,