আইআইএএসটি-তে প্রভাষক পদে চাকরির সুযোগ

নিউজ ডেস্কঃ

রংপুরের ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব এপ্লায়েড সায়েন্স এন্ড টেকনোলজি (আইআইএএসটি)-তে প্রভাষক পদে নিয়োগ দেওয়া হচ্ছে। নিম্নবর্ণিত স্থায়ী পদ পূরণের নিমিত্তে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে:

পদ: প্রভাষক (মাইক্রোবায়োলজি বিভাগ ), পদের সংখ্যা: ২টি

পদঃ প্রভাষক (ফিশারিজ বিভাগ), পদের সংখ্যা: ১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রভাষক পদের প্রার্থীর এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষায় উভয়টিতে ১ম বিভাগ/জিপিএ ৪.০০ (স্কেল: ৫.০০) সহ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) পরীক্ষায় ন্যূনপক্ষে সিজিপিএ ৩.৫০ (স্কেল: ৪.০০) থাকতে হবে। উপর্যুক্ত যোগ্যতাসহ উচ্চতর ডিগ্রিধারীকে অগ্রাধিকার দেয়া যেতে পারে।

বেতন স্কেল: আলোচনা সাপেক্ষে।

শর্তাবলী:

১। আবেদনকারীকে ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট এব অ্যাপ্লাইড সায়েন্স এন্ড টেকনোলজি এর ওয়েবসাইট (https://iiast.edu.bd/) অথবা ক্যাম্পাস আশরতপুর (কামার মোড় সংলগ্ন), মীরগঞ্জ রোড, রংপুর থেকে ফরম সংগ্রহ করে সংশ্লিষ্ট কাগজপত্রসহ ০৩(তিন) সেট  অধ্যক্ষ, ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট এব অ্যাপ্লাইড সায়েন্স এন্ড টেকনোলজি, রংপুর বরাবর জমা দিতে হবে। আবেদনের সময়সীমা ২৭/০৯/২০২১ ইং তারিখ।

২। প্রার্থীকে আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্রের ফটোকপি সংযুক্ত করতে হবে- (১) শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/ সাময়িক সনদপত্র ও নম্বরপত্র-এর ফটোকপি, (২) সদ্য তোলা পাসর্পোট সাইজের ০২ কপি ছবি, (৩) জন্ম সনদপত্র/ জাতীয় পরিচয় পত্রের অনুলিপি।

৩। চাকুরিতে নিয়োজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ এবং নির্ধারিত সময়ের পর প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না।

৪। আবেদনকালে প্রার্থীর আবেদনপত্রে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার যে বর্ণনা দেয়া হবে চাকুরিতে যোগদানের পর পূর্বে অর্জিত এর অতিরিক্ত কোন যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ গ্রহণযোগ্য হবে না।

৫। বিস্তারিত জানতে যোগাযোগ করতে হবে ০১৭৫০২৬৬৭০৬, ০১৭১৬২৮৪৫৪০ নাম্বারে।

আবেদন ফরম ও বিজ্ঞপ্তি পাওয়া যাবে প্রতিষ্টানটির ওয়েবসাইটে – https://iiast.edu.bd/

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,