প্রেমিকার বাড়ির সামনে রোমিওদের অনশন!

বিনোদন ডেস্ক:
রাস্তার পাশে ছোট আকারের মঞ্চ। মঞ্চে বসে আছেন অভিনেতা মিশু সাব্বির। তার চেহারায় লেগে আছে মলিনতা। তার হাতের বাম পাশে মাইক্রোফোন ধরে কিছু একটা বলছেন অভিনেতা আরফান আহমেদ।

তাদের সঙ্গে আরো বেশ কয়েকজন যুবক। যাদের চেহারাতেও লেগে আছে বিষণ্নতা। এরা সবাই আমরণ অনশনে বসেছেন। তাও অন্য কিছুর জন্য নয় প্রেমের জন্য অনশনে বসেছেন এই যুবকরা। তবে ঘটনা বাস্তবে নয় ‘লেগে থাকো রোমিও’ শিরোনামের একটি নাটকে এমন দৃশ্য দেখা যাবে।

নাটকটি রচনা করেছেন হামেদ হাসান নোমান। পরিচালনা করছেন সাজ্জাদ সুমন। নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা রাইজিংবিডিকে বলেন, ‘নাটকের গল্পে দেখা যাবে- প্রেমের জন্য প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের আমরণ অনশন করতে। কারণ তাদের প্রেমে বাঁধা হয়ে দাঁড়িয়েছে প্রেমিকার বাবা। এ ছাড়াও অন্য ব্যর্থ প্রেমিকরা এসে এই আমরণ অনশনে যোগ দেয়। এ অবস্থা দেখে সেখানে চলে আসে দেশের সংবাদমাধ্যমগুলোও। এভাবেই এগিয়ে গেছে নাটকরে গল্প।’

ঈদুল আযহা উপলক্ষে নির্মিতব্য এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, শবনম ফারিয়া, মিশু সাব্বির, ফারুক আহমেদ, আরফান আহমেদ, আনন্দ খালিদ, মিলন ভট্ট, শফিক খান দিলুসহ অনেকে।

গত ২৬ আগস্ট থেকে নগরীর উত্তরায় নাটকটির শুটিং চলছে। এরপর কিছুদিন বিরতি। তারপর আগামী ৪ সেপ্টেম্বর নাটকটির বাকি অংশের শুটিং করবেন। ঈদুল আযহায় নাটকটি চ্যানেল আইতে প্রচারিত হবে বলেও জানান এই নির্মাতা।

  •  
  •  
  •  
  •