সাইমন-আইরিনের মায়াবিনী মুক্তি পাচ্ছে ৩ ফেব্রুয়ারি

বিনোদন প্রতিবেদক:
জনপ্রিয় চিত্রনায়ক সাইমন ও চিত্রনায়িকা আইরিন অভিনীত প্রথম ছবি ‘মায়াবিনী’। আকাশ আচার্য্য পরিচালিত এই ছবিটি দেশজুড়ে মহাসমারোহে মুক্তি পেতে যাচ্ছে আগামী ৩ ফেব্রুয়ারি।

‘মায়াবিনী’র মুক্তি উপলক্ষে গতকাল রোববার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে এক প্রীতি সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ছাড়াও উপস্থিত ছিলেন ছবির পরিচালক, নায়ক, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, যুগ্ম-মহাসচিব শাহীন সুমন, অভিনেত্রী শবনম পারভীন ছাড়া আরও অনেকেই।

এসময় চিত্রনায়ক সাইমন বলেন, ‘মায়াবিনী’ ছবিটি হতে যাচ্ছে চলতি বছর আমার অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। দর্শকরা এই ছবিতে আমাকে কয়েকটি চরিত্রে দেখতে পাবেন। সবচেয়ে বড় কথা হচ্ছে একজন ভার্সেটাইল অভিনেতা হিসেবে আমি এই ছবিতে হাজির হচ্ছি। আমার বিশ্বাস দর্শকরা হলে গিয়ে ছবিটি দেখলে হতাশ হবেন না।’

নির্মাতা আকাশ আচার্য্য বলেন, ‘মায়াবিনী ভৌতিক গল্প নির্ভর ছবি। এমন গল্পের ছবি আমাদের দেশে নির্মাণ হয় না বললেই চলে। আমি চেয়েছি দর্শকরা একটি ভিন্ন ফ্লেভার পাক। তাই ছবির গল্প নির্মাণে চুজি ছিলাম। ছবিটি বানানোর সময় সচেতন ছিলাম। আমি বিশ্বাস করি ছবিটি ভালো কিছু বয়ে আনবে।’

এছাড়া সংবাদ সম্মেলনে উপস্থিত সবাই ছবিটি সাফল্য কামনা করেন। মায়াবিনী ছবিতে সাইমন-আইরিন ছাড়া আরও অভিনয় করেছেন কাজী হায়াত, অমিত হাসান, শবনম পারভীন, হাসি ও বেশ কয়েকজন তৃতীয় লিঙ্গের অভিনয়শিল্পী।

  •  
  •  
  •  
  •