মানসিক হাসপাতালে নোবেল!

nobel

বিনোদন ডেস্কঃ পাবনার ঐতিহাসিক মানসিক হাসপাতালে গেছেন সমালোচিত সংগীতিশিল্পী নোবেল। সঙ্গে রয়েছেন তার স্ত্রীও। বিষয়টি নিশ্চিত হওয়া গেছে তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে একটি ভিডিও প্রকাশ করেছেন নোবেল। ভিডিওতে দেখা গেছে, মানসিক হাসপাতালের চেম্বারে অবস্থান করছেন নোবেল। পাশেই তার স্ত্রী রয়েছেন। চেম্বারের পাশেই গ্রিলের ওপাশে বেশ কয়েকজন মানসিক রোগীর সঙ্গে সাক্ষৎ করেন নোবেল। তাদেরকে জাতীয় সংগীত গেয়ে শোনাচ্ছেন তিনি।গ্রিলের ওপারের বাসিন্দারাও নোবেলে সঙ্গে সুর মেলাচ্ছেন।

ভিডিও ক্যাপশনে নোবেল লিখেছেন, নোবেল ম্যানের ‘জাতীয় সঙ্গীত’ পরিবেশনা। মানসিক হাসপাতাল, পাবনা, বাংলাদেশ। এরপর একটি লাভচিহ্ন।

তবে পাবনার এই মানসিক হাসপাতালে হঠাৎ কেন গেলেন নোবেল সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

সাম্প্রতিক সময়ে ফেসবুকে নানা নেতিবাচক, কুরুচিপূর্ণ মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন এই শিল্পী। এজন্য গতকাল (১৯ মে) দিনভর পুলিশের সাইবার ইউনিটের মুখোমুখি ছিলেন নোবেল। নিজের সব দায় স্বীকার করেন। পোস্ট দিয়ে সবার কাছে ক্ষমা প্রার্থনা করেন।

উল্লেখ্য ২০১৯ সালে ভারতের জি বাংলা টেলিভিশনের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে অংশ নিয়ে আলোচনায় আসা নোবেল প্রথম থেকেই বিতর্কের জন্ম দিয়ে আসছেন।

গেলো বছর নিজের গানের প্রচারণায় কূটকৌশলের জন্য র‍্যাব কার্যালয়ে গিয়ে ক্ষমা চাইতে হয়েছিল তাকে।

এবারও ঈদের আগ দিয়ে নিজের ‘মেহেরবান’ গান প্রকাশের আগে ব্যান্ড লিজেন্ড নগর বাউল জেমস, তাপস, আহম্মেদ হুমায়ুন, ইথুন বাবুকে নিয়ে ফেসবুকে বাজে মন্তব্য করেন তিনি।

এছাড়া দুর্ঘটনার শিকার হয়ে মিথ্যা প্রচারণা চালাতেও দেখা গেছে এই গায়ককে। সর্বশেষ সাংবাদিকদের বিরুদ্ধে বাজে মন্তব্য করেন তিনি। বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির অনলাইন সংস্করণের এক সাংবাদিককে অপহরণের হুমকি দেন এই সমালোচিত গায়ক।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: