ম্যারাডোনাকে হত্যার অভিযোগ তুলেছেন তার স্বাস্থ্যসেবক মাদ্রিদ

বিনোদন ডেস্কঃ ফুটবল ঈশ্বর বলে খ্যাত দিয়েগো ম্যারাডোনার মৃত্যু নিয়ে উঠেছে নতুন গুঞ্জন। তার মৃত্যুর জন্য সরাসরি খুনের অভিযোগ তুললেন তাঁর স্বাস্থ্যসেবক দাহিনা গিসেলা মাদ্রিদ। তাঁর অভিযোগের আঙুল ফুটবল তারকার চিকিৎসকদের দিকে। মাদ্রিদের আইনজীবী রোদোলফো বাকে এমনই অভিযোগ করেছেন। ম্যারাডোনার মৃত্যুর দিকে এগিয়ে গেলেও চিকিৎসকরা কিছুই করেননি বলে মত তাঁর।

ম্যারাডোনাকে ইচ্ছাকৃত ভাবে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার অভিযোগ উঠেছিল চিকিৎসক এবং স্বাস্থ্যসেবক-সহ ৭ জনের বিরুদ্ধে। তাঁদের মধ্যেই একজন মাদ্রিদ। দিনের বেলা ম্যারাডোনার দেখাশোনা করতেন তিনি। সংবাদমাধ্যমের কাছে তাঁর আইনজীবী বাকে বলেন, “ওরা ম্যারাডোনাকে মেরে ফেলেছে।” বাকের অভিযোগ চিকিৎসকদের বিরুদ্ধে। বাকের বক্তব্য আর্জেন্টিনার তারকা ফুটবলারের মৃত্যুর জন্য তাঁর মক্কেল নন, দোষী চিকিৎসকরা। ম্যারাডোনার হৃদরোগের চিকিৎসা চলছিল। সেই সময় তাঁকে মানসিক রোগের ওষুধ দেওয়া হয় যা হৃদস্পন্দন বাড়িয়ে দেয়। বাকের অভিযোগ এর ফলেই মৃত্যু হয়েছে ম্যারাডোনার।

এর আগে মারাদোনার আরও এক স্বাস্থ্যসেবক রিকার্ডো আলমিরনকে প্রশ্ন করা হয়েছিল। তিনি জানিয়েছিলেন মারাদোনা মানসিক রোগে আক্রান্ত বলেই তাঁকে জানানো হয়েছিল, হৃদরোগের কথা জানতেন না তিনি।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,