এবার টিকটকার অপুকে নিয়ে ওয়েবসিরিজ, দর্শকদের ক্ষোভ

বিনোদন ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় রঙিন চুলে ছোট ভিডিও করে বেশ পরিচিতি পান টিকটকার অপু ওরফে ‘অপু ভাই’। গত বছর রাস্তায় মারামারি করে তিনি গিয়েছিলেন হাজতে।

এরপর বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব তাকে নিয়ে আসেন অভিনয়ে। সুযোগ দেন ‘ইউটিউমার’ নামে একটি ওয়েব ফিল্মে। তখন থেকে বিষয়টি নিয়ে সমালোচনা। সেই সমালোচনা উষ্কে দিলেন চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন। এবার তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ দিয়েছেন এই নির্মাতা।

সোশ্যাল মিডিয়ায় অপু ভাইয়ের একটি ছবি পোস্ট করে নির্মাতা লিখেছেন, ‘কে কিভাবে নেবেন আমি জানি না, তবে মানুষের চেষ্টাকে আমি সম্মান করি। যার চেষ্টা আছে আমি তাকে সাহায্য করি। সিনিয়র বনাম জুনিয়র ওয়েব সিরিজে আপনাদের সামনে অপু ভাই আসবে আলিয়ান হয়ে (চরিত্রের নাম)। এক মাস অভিনয়ের প্রশিক্ষণ নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবে অপু।’

এর পরেই দেশের সোশ্যাল মিডিয়া অনেকটাই উত্তপ্ত হয়ে উঠেছে। অনন্য মামুনের বক্তব্যে খেপেছেন থিয়েটারকর্মী ও সাধারণ সিনেমাপ্রেমীরা। অনন্য মামুনকে উদ্দেশ করে রিয়া নামের একজন বলেছেন, ‘খুবই ভালো কাজ করছেন।পচে যাওয়া ইন্ডাস্ট্রিতে পচা মালের সরবরাহ বাড়াচ্ছেন। এদিকে আসল মেধাবীরা সারা জীবন স্ট্রাগল করে যাবে এসব ছাগলের জন্য।’

বিভিন্ন চলচ্চিত্র ও নাটকের ফেসবুক গ্রুপগুলোতে ব্যাপক সমালোচনা চলছে। বিশেষ করে থিয়েটারকর্মীরা, যারা অভিনয়কে ক্যারিয়ার করতে চান, তারা অনন্য মামুনের এই উদ্যোগের বেশ সমালোচনা করেছেন।

জানা গেছে, অনন্য মামুনের সিরিজটিতে অপু ভাইয়ের চরিত্রের নাম আলিয়ান। আগামী ২০ সেপ্টেম্বর থেকে ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’-এর শুটিং শুরু হতে যাচ্ছে। এতে একঝাঁক নতুন শিল্পীকে দেখা যাবে।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: , ,