মা হলেন নুসরাত, সঙ্গে যশ! যা বললেন প্রাক্তন স্বামী নিখিল

বিনোদন ডেস্কঃ পুত্র সন্তানের জন্ম দিলেন টলি নায়িকা নুসরাত জাহান। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২টা ৪৫ মিনিটে নবজাতকের জন্ম হয়।

নবজাতকের ওজন ২.৯ কেজি। হাসপাতালে মায়ের কোলেই আছে পুত্র। দুজনেই সুস্থ আছেন। পাশে আছেন নুসরাতের আলোচিত কাছের মানুষ নায়ক যশ দাশগুপ্তও!

আগেই নুসরাত হাসপাতাল কর্তৃপক্ষকে আবদার করেছিলেন, সন্তান জন্ম দেওয়ার সময় যেন যশকে তার সঙ্গী হিসেবে রাখা হয়!

যশ সঙ্গে থাকলেও নুসরাতের পুত্রসন্তানের বাবা কে, তা আজও প্রকাশ্যে আসেনি। এই প্রসঙ্গে যোগাযোগ করলে কলকাতার একটি গণমাধ্যমকে নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল জৈন বলেন, ‘আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু নুসরাতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না। ওর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’

২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, রেজিস্ট্রি করে নয়, কেবল ধর্মীয় রীতিতেই বিয়ে করেছিলেন তারা। সেজন্য আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের প্রয়োজন বোধ করেননি অভিনেত্রী। যদিও এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন নিখিল। সেটি এখনো চলমান রয়েছে।

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে সবাই ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: