বর্তমানে যে বিদেশি চ্যানেল সম্প্রচার হচ্ছে

বিনোদন ডেস্কঃ ক্লিন ফিড হয়ে সম্প্রচার হয় এমন বিদেশি চ্যানেলগুলো আবার দেখা যাচ্ছে। মঙ্গলবার সরকারের পক্ষ থেকে এ সংক্রান্ত নির্দেশনা দেওয়ার পর চ্যানেলগুলো সম্প্রচারে আসে।

সরকারের নির্দেশনা ছিল, ক্লিন ফিড (বিজ্ঞাপনমুক্ত) ছাড়া বিদেশি টেলিভিশন চ্যানেল চলবে না। কিন্তু কেবল অপারেটররা ক্লিন ফিড হয়ে সম্প্রচার হয় এমন চ্যানেলগুলোও চালানো বন্ধ করে দেয়। এতে আবার বাঁধে বিপত্তি!

দেশে ক্লিন ফিড সম্প্রচার করে এমন বিদেশি চ্যানেল রয়েছে মূলত ২৪টি। সরকারের নির্দেশনার পর এ তথ্য জানা যায়। এর আগে সরকার জানায়, ক্লিন ফিড না এমন বিদেশি চ্যানেল বন্ধ করতে বলা হয়েছে; ক্লিন ফিড সম্প্রচার করে এমন চ্যানেল তো বন্ধ করতে বলা হয়নি। ক্লিন ফিড সম্প্রচার করে এমন ২৪টি বিদেশি চ্যানেল চালানো হোক। নয়তো আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

চ্যানেলগুলো হলো, বিবিসি, সিএনএন, আলজাজিরা এইচডি, ডিডাব্লিউ (ডয়েচে ভেলে), কেবিএস ওয়ার্ল্ড, এআরআই র্যাং গ টিভি, এনএইচকে ওয়ার্ল্ড, সিজিটিএন, রাশিয়া টুডে, ফ্রান্স ২৪, লোটাস, ট্রাভেল এক্সপি এইচডি, আল কোরআন, টেন স্পোর্টস, ডিসকভারি, ন্যাশনাল জিওগ্রাফিক, দুবাই স্পোর্টস, মাস্তি টিভি, বিফরইউ মিউজিক, এমটিভি, স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস-২, স্টার স্পোর্টস ৩ ও স্টার স্পোর্টস ৪।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: