মাটির নিচে তলিয়ে গেল গাড়ি!

আন্তর্জাতিক ডেস্কঃ বৃষ্টিতে সাময়িক স্বস্তি ফিরলেও দিল্লিতে নতুন বিপত্তির নাম সিঙ্কহোল! যার জেরে সোমবার মাঝরাস্তায় মাটির নীচে চলে যায় একটি গাড়ি। বরাত জোরে রক্ষা পায় চালক।

জানা গিয়েছে, দিল্লি পুলিশের এক কনস্টেবল এদিন নিজের গাড়ি নিয়ে দ্বারকা সেক্টর ১৮-এর অতুল্য চক দিয়ে যাচ্ছিলেন। এমন সময় হঠাৎ করেই রাস্তায় সিঙ্কহোল তৈরি হয়। সকলের চোখের সামনেই চলন্ত গাড়ি মাটির ভিতরে ঢুকে যেতে থাকে। তবে ভাগ্য ভালো ওই পুলিশ কনস্টেবলের। সিঙ্কহোলটি খুব বেশি গভীর হয়নি। ফলে অক্ষত রয়েছেন পুলিশ কর্মী।

তিনি জানিয়েছেন, আরাম করেই রাস্তা দিয়ে গাড়ি চালাচ্ছিলেন তিনি। কিন্তু এভাবে যে চলন্ত গাড়ি হঠাৎ মাটির ভিতরে ঢুকে যাবে এমন ধারণাও তিনি করতে পারেননি। চোখের সামনে গাড়িটি মাটির ভিতর ঢুকে যেতে অবাক হয়ে যায় সাধারণ মানুষও। ঘটনার ভিডিও এখন সোশাল মিডিয়ায় ভাইরাল।

দুর্ঘটনা ঘটার পরেই স্থানীয় লোকেরাই পুলিশকে খবর দেন। পুলিশ একটি ক্রেনের সাহায্যে গাড়িটি টেনে তোলে। এমন কাণ্ডে যথেষ্ট আতঙ্ক ছড়িয়েছে আশেপাশের এলাকায়।

গত মাসে মুম্বইয়ে এমনই একটি কাণ্ড ঘটেছিল। পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা একটি গাড়ি মাটির ভেতর ঢুকে যায়। তবে তখন কিছু লোক জানিয়েছিলেন, ওই গাড়িটি যেখানে পার্ক করা ছিল, সেই জায়গায় একটি অর্ধেক ঢাকা কুয়ো ছিল। ভারী বৃষ্টিতে সেই ঢাকা অংশ আলগা হতেই গাড়িটি নীচে চলে যায়।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,