ব্রাজিলের হারে সমর্থকের আত্মহত্যার চেষ্টা

জাতীয় ডেস্কঃ কোপা আমেরিকার ফাইনালে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল আর্জেন্টিনার লড়াইয়ের উত্তাপ ছড়িয়েছে পুরো বিশ্বে। তবে বাংলাদেশে সেই উত্তাপের রেশ পৌছেছে প্রানহানির চেষ্টা পর্যন্ত। রোববার (১১ জুলাই) সকাল ৮টার দিকে রামু উপজেলার কাউয়ারখোপ ও চাকমারকুল ইউনিয়নে ব্রাজিলের হারে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে দুই সমর্থক।

বিষপান করা ব্যক্তিরা হলেন-রামু উপজেলার কাউয়ারখোপ এলাকার বদি আলমের ছেলে মো. ইসমাঈল (৩৫) ও চাকমারকুল ইউনিয়নের উত্তর চাকমারকুল গ্রামের আমির হোসেনের ছেলে মো. কামাল (২১)।

রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল বড়ুয়া জানান, রোববার সকাল সাড়ে ৮টার দিকে বিষপান করা কামাল নামের এক যুবককে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এরপর প্রাথমিকভাবে তার পাকস্থলী ওয়াশ করা হয়েছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীন আব্দুর রহমান বলেন, রামু উপজেলা থেকে বিষপান করা অবস্থায় আসা দুই যুবককে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিষপান করা কামাল ও মো. ইসমাঈলের বরাত দিয়ে শাহীন আব্দুর রহমান বলেন, কোপা আমেরিকার শিরোপা লড়াইয়ে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে ব্রাজিলের পরাজয় সইতে না পেরে দুজনই বিষপান করেছে। এরপর স্থানীয় লোকজন তাদের হাসপাতালে নিয়ে আসে।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: , , ,