রায়গঞ্জে আওয়ামী লীগ প্রার্থীর বাড়িতে বোমা নিক্ষেপ

নিউজ ডেস্ক :

গতকাল বুধবার (৩ নভেম্বর) রাত ১০টার দিকে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ধুবিল ইউপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত এক প্রার্থীর বাড়িতে বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে।

ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মিজানুর রহমান তালুকদার রাসেলের বাড়িতে বোমা নিক্ষেপের এই ঘটনা ঘটে।

প্রার্থী মিজানুর রহমান তালুকদার রাসেল জানান, বুধবার রাত ১০টার দিকে তাঁর সলঙ্গা বাজার অবস্থিত বাড়িতে পরপর তিনটি হাতবোমা নিক্ষেপ করা হয়। এ সময় দুটি বোমা বিস্ফোরিত হলেও অপরটির অবিস্ফোরিত রয়ে যায়।

এ ঘটনার জন্য বিদ্রোহী প্রার্থী আব্দুল করিম রেজা ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান হাসান ইমাম তালুকদার সহনকে দায়ী করছেন রাসেল।

তবে অভিযোগ অস্বীকার করে আব্দুল করিম রেজা ও হাসান ইমাম তালুকদার সহন বলেছেন, তাঁদের দমাতেই নৌকার প্রার্থী মিথ্যা অভিযোগ করছেন। তাঁরা বোমা নিক্ষেপের বিষয়ে কিছুই জানেন না।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, “আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান তালুকদারের সলঙ্গা বাজারের বাড়িতে বোমা বিস্ফোরণের সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে দুটি বিস্ফোরিত বোমার আলামত ও একটি অবিস্ফোরিত বোমার কৌটা উদ্ধার করেছি। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। রাতে থানায় কেউ অভিযোগ করেনি।”

তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

  •  
  •  
  •  
  •  
ad0.3