বাকৃবিতে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক:

বাকৃবিতে বেড়েছে বেপরোয়া গতির যান চলাচল। প্রতিদিন কোনা না কোনো দূর্ঘটনা লেগেই রয়েছে।

আজ দুপুর ১২.৫৫ মিনিটে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের করিম ভবনের সামনে একটি অটোরিকশা ও মটোরসাইকেলের সংঘর্ষ হয়। এতে আহত হয় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের এক শিক্ষার্থী ও দুইজন অটো যাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাস্তার পাশে মোটরসাইকেলটি নিয়ে অপেক্ষা করছিল চালক। এসময় শেষমোড় থেকে আসা একটি দ্রুতগতির বেপরোয়া অটোরিকশা মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়  ।

সংঘর্ষের ফলে মোটরসাইকেল চালক ঐ শিক্ষার্থী ছিটকে রাস্তার পাশে পড়ে যায় এবং অটোরিকশার গ্লাস ভেঙ্গে যায়। এতে  শিক্ষার্থীর বাম হাত-পা ও মাথায় আঘাত পায়। আর অটোরিকশার দুইজন যাত্রী মারাত্মক আহত হয়। তাদের দ্রুত বিশ্ববিদ্যালয়ের হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয়।

দূর্ঘটনার শিকার ঐ শিক্ষার্থী বলেন, “আমি রাস্তার পাশে বাইক বন্ধ করে ঘাসের উপর দাড়িয়ে ছিলাম। হঠাৎ পিছন থেকে অটোটি ধাক্কা দেয়। কিছু বুঝে উঠার আগেই আমি ড্রেনের ধারে ছিটকে পড়ি। ভাগ্যক্রমে আজ আমি বড় কোনো দূর্ঘটনার শিকার হয়নি।”

হেলথ সেন্টারের দায়িত্বরত ব্যক্তি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “এক শিক্ষার্থী দুইজন আহত ব্যক্তিকে নিয়ে আসে। আমরা প্রাথমিকভাবে ধারণা করেছি একজনের ডান পা ভেঙ্গে গেছে। আমাদের এ ধরনের চিকিৎসা সামগ্রী না থাকায় তাদের দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজে নিয়ে যেতে বলি।”

খোঁজ নিয়ে জানা যায়, ক্যাম্পাসের ভিতর দিয়ে বেপরোয়াভোবে যান চলাচল করায় প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটছে। বিশ্ববিদ্যালয়ে ক্লাস পরীক্ষা চলায় শিক্ষার্থীরা ঝুঁকি নিয়ে ক্যাম্পাসে চলাচল করছে। এমন অবস্থায় বিশ্ববিদ্যালয়ে ভিতরে যান চলাচল নিয়ন্ত্রণ করার দাবী শিক্ষার্থীদের।

  •  
  •  
  •  
  •  
ad0.3