মেসি বিশ্বকাপ বাছাইয়ে শুরু থেকেই খেলবেন

নিউজ ডেস্কঃ

২০১৯ কোপা আমেরিকায় লাল কার্ড দেখার পর এক ম্যাচ নিষিদ্ধ হন লিওনেল মেসি। তবে এ কারণে বিশ্বকাপ বাছাইপর্বের কোনো ম্যাচ মিস করবেন না এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। এক টুইটে বিষয়টি নিশ্চিত করেছেন আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়া।

গত বছরের জুলাইয়ে ব্রাজিলে অনুষ্ঠিত কোপা আমেরিকায় চিলির বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বিতর্কিত লাল কার্ড দেখেন মেসি এবং তাকে ১ ম্যাচ নিষিদ্ধ করা হয়। পরে অবশ্য ওই বছরের শেষ দিকে ব্রাজিল এবং উরুগুয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে মাঠে নামেন আর্জেন্টাইন অধিনায়ক। আগামী মাসে ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা।

এর আগে কনমেবলকে মেসির নিষেধাজ্ঞার ব্যাপারে চ্যালেঞ্জ জানায় এএফএ, যাতে সফলতাও এসেছে বলে জানিয়েছেন তাপিয়া। তাদের যুক্তি ছিল, নিষেধাজ্ঞা প্রয়োগের মেয়াদ শেষ হয়ে গেছে। তাদের সেই যুক্তি টিকেও গেছে। এক টুইট বার্তায় বিষয়টি জানিয়েছে এএফএ। এখন মেসি এবারে শুরু থেকেই খেলতে পারবেন। কোপার সেই আসরের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ শেষে মেসি বলেছিলেন, কোনো সন্দেহ নেই পুরো ব্যাপারটা ব্রাজিলকে সুবিধা করে দেওয়ার জন্যই সাজানো হয়েছে। আমি আশা করি ভিএআর এবং রেফারিরা ফাইনালে পক্ষপাতিত্ব করবে না এবং পেরুও লড়াই করতে পারবে।

  •  
  •  
  •  
  •  

Tags: