ফাইনালে আর্জেন্টিনাকে চান নেইমার

স্পোর্টস আপডেট ডেস্কঃ টানা দ্বিতীয়বারের মতো শিরোপা জয়ের দ্বারপ্রান্তে ব্রাজিল। বাংলাদেশ সময় মঙ্গলবার সকালে পেরুকে ১-০ গোলে স্বাগতিকরা পেয়ে গেছে কোপার ফাইনালের টিকিট। সেমি-ফাইনাল জিতে ড্রেসিংরুমে আনন্দে মাতোয়ারা হয়ে উঠেন নেইমাররা।

গোলে উৎস তৈরি করে দিয়ে সেমিফাইনালেও ম্যাচের সেরা নেইমার। গোল না পেলেও পুরোটা সময় দুর্দান্ত খেলেছেন এই তারকা প্লেমেকার। এবারের কোপার পাঁচ ম্যাচ খেলে করেছেন দুটি গোল। আর তিনটি গোল করিয়েছেন তিনি। তিনটিতে ম্যান অফ দ্য ম্যাচ। একইসঙ্গে এবারের কোপা আমেরিকায় এখন অব্দি ৪৬ ড্রিবল করেছেন নেইমার। যেখানে তিনি এগিয়ে লিওনেল মেসির চেয়েও।

ফাইনালে কাকে প্রতিপক্ষ হিসেবে চান?’ এমন এক প্রশ্নের জবাবে নেইমার অকপটে জানান চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কথা। তবে কারণটা চিরপ্রতিদ্বন্দ্বীদের হারানোর লোভ থেকে নয়, আর্জেন্টিনায় থাকা বন্ধুদের সঙ্গে সাক্ষাতের জন্য। আর্জেন্টিনায় খেলেন তার পুরনো বন্ধু লিওনেল মেসি। পিএসজি সতীর্থ আনহেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেস তো আছেনই। এই করোনাকালে খেলার ছলে যদি তাদের সঙ্গে দেখা হয়েই যায় ক্ষতি কী!

নেইমার বললেন, ‘আর্জেন্টিনায় আমার অনেক বন্ধু আছে। এ কারণে ফাইনালে আর্জেন্টিনাকে চাই আমি। তবে ম্যাচটা অবশ্য ব্রাজিলই জিতবে।’

আগামী ১১ জুলাই এস্তাদিও দে মারাকানায় ফাইনালে খেলবে ব্রাজিল। প্রতিপক্ষ হবে আগামীকাল সকালে দ্বিতীয় সেমিফাইনাল জিতে আসা আর্জেন্টিনা কিংবা কলম্বিয়ার কোন এক দল।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: , , ,