বোমা আতঙ্কে দেশ ছাড়তে পারছেন না মেসি

স্পোর্টস ডেস্কঃ কিছু দিন আগেই দেশকে জিতিয়েছেন কোপা আমেরিকার শিরোপা। দেশে এসে মেতেছিলেন উৎসবে। এই জয়ের পর পরিবারের সঙ্গে ছুটি কাটানোর জন্য স্পেনে যাচ্ছিলেন লিওনেল মেসি। কিন্তু বোমাতঙ্কে তার সে যাত্রা পিছিয়ে গেছে। আর্জেন্টিনার রোজারিয়ো বিমানবন্দরের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গেছে, মেসি বিমান ধরার কয়েক ঘণ্টা আগে এক ব্যক্তি দাবি করেন, বিমানবন্দরে রাখা একটি স্যুটকেসে বোমা রয়েছে। সঙ্গে সঙ্গে বিমানবন্দর খালি করে দেওয়া হয়। বাতিল করে দেয়া হয় একাধিক বিমান।

এক ঘণ্টার মধ্যে যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। তবে ঝুঁকি এড়াতে ছুটি আপাতত বাতিল করেছেন মেসি। যদিও বিমানবন্দরে আদৌ বোমা ছিল নাকি কেবলই গুজব, সেই সম্পর্কে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

উল্লেখ্য ব্রাজিলকে হারিয়ে রোববার ২৮ বছর পর কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। দলকে সামনে থেকে নেতৃত্ব দেন মেসি। টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের সঙ্গে সর্বোচ্চ গোল ও অ্যাসিস্ট দাতাও ছিলেন তিনি।

কোপা শেষ করে সতীর্থদের সঙ্গে দেশে ফেরেন মেসি। বার্সেলোনার সঙ্গে চুক্তি না হলেও ক্লাবটিতে থাকছেন আর্জেন্টিনা অধিনায়ক। ব্যাপারটি মোটামুটি নিশ্চিত। নতুন মৌসুম শুরুর আগে ছুটিতে যাওয়ার কথা ছিল তার। কিন্তু বোমা আতঙ্কে মঙ্গলবার আর্জেন্টিনা অধিনায়ক দেশ ছাড়ছেন না বলেই জানিয়েছে স্থানীয় সংবাদ মাধ্যম।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,