৫০ শতাংশ কম বেতনে বার্সেলোনায় থাকছেন মেসি?

ক্রীড়া ডেস্কঃ গত ৩০ জুন বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে গেছে লিওনেল মেসির, নতুন চুক্তি এখনো হয়নি। এর মধ্যে স্প্যানিশ ফুটবল লিগ সভাপতি হাভিয়ের তেবাসের নানা কথা বার্সেলোনা সমর্থকদের হয়তো দুশ্চিন্তায় ফেলে দিয়েছিল, এই বুঝি নিজেদের ইতিহাসের সেরা খেলোয়াড়কে হারাতে যাচ্ছে বার্সেলোনা!

কিন্তু সর্বশেষ গুঞ্জন সত্যি হলে তেমনটা হচ্ছে না। গুঞ্জনটা এই, বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তি নবায়ন করতে যাচ্ছেন মেসি। বার্সা সমর্থকদের জন্য আরও উষ্ণ অনুভূতি দিয়ে যাওয়ার খবর এটি যে, এই চুক্তি নবায়ন মেসি করতে যাচ্ছেন ৫০ শতাংশ বেতন কমাতে রাজি হয়ে! মেসির বিশ্বস্ত সাংবাদিকদের একজন বলে পরিচিত রুবেন উরিয়াও গোলডটকমে প্রতিবেদনে একই তথ্য দিয়েছেন।

বার্সেলোনাভিত্তিক স্প্যানিশ দৈনিক স্পোর্ত লিখেছে, বার্সেলোনা ও মেসির মধ্যে চুক্তি নবায়নের প্রাথমিক সমঝোতা হয়ে গেছে। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি। পত্রিকাটির স্প্যানিশ সংস্করণে প্রকাশিত প্রতিবেদনে লেখা, চুক্তি নবায়নের ব্যাপারে দুই পক্ষের সমঝোতা যে পর্যায়ে পৌঁছেছে, সেখান থেকে এটি বাতিল হয়ে যাওয়া বিরল ঘটনাই হবে।

ছয়বারের ব্যালন ডি’অর–জয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ড সম্ভবত এই মুহূর্তে ক্যারিয়ারের—জীবনেরও—সবচেয়ে বেশি সুখের সময়গুলোর একটি কাটাচ্ছেন। তিন দিন আগে আর্জেন্টিনাকে কোপা আমেরিকা জিতিয়েছেন, ৩৪ বছর বয়সে এসে অবশেষে আর্জেন্টিনার জার্সিতে কিছু জিততে না পারার আক্ষেপ ঘুচল তাঁর। আর্জেন্টাইনদেরও ২৮ বছরের শিরোপা–খরা ঘুচেছে এতে। আর্জেন্টিনাকে তো মেসি খুশি করেছেনই, এবার মেসিকে ঘিরে আনন্দের খবর পাচ্ছেন বার্সেলোনা সমর্থকেরাও।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,