কোয়ারেন্টাইন শেষে অনুশীলন শুরু বাংলাদেশ টিমের

স্পোর্টস  ডেস্ক:

এবেলা-ওবেলা, যখন-তখন বৃষ্টি এখন নিত্যদিনের ঘটনা। আজ সকালেও বৃষ্টি হলো রাজধানী ঢাকায়। বৃষ্টির কারণে শুরুর ঘন্টাখানেক পর ৩০ মিনিট বন্ধ থাকল বাংলাদেশ ক্রিকেট দলের অনুশীলন। যা এখন চলছে ইনডোরে।

মঙ্গলবার (৩ আগস্ট) থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তা সামনে রেখে জিম্বাবুয়ে থেকে সফল মিশন শেষে দেশে ফিরে হোটেল ইন্টারকন্টিনেন্টালে তিন দিন রুম কোয়ারেনটাইনে থেকে আজ সকালে শুরু হয়েছে টিম বাংলাদেশের অনুশীলন।

সূচি মোতাবেক সকাল ১০টায় নির্ধারিত সময়েই মাঠে এসে উপস্থিত রিয়াদ, সাকিব, সৌম্যরা। শুরুতে মিনিট ১৫ ফুটবল খেলে শরীর গরম করে নেয়া। তারপর মূল ট্রেনিং মানে ব্যাটিং-বোলিং অনুশীলন শুরুর আগে প্রায় আধঘন্টা শেরে বাংলার আউট ফিল্ডে ক্যাচিং আর থ্রোয়িং সেশন করলেন ক্রিকেটাররা।

ফিল্ডিং কোচ ছাড়া অন্য স্পেশালিষ্ট কোচরাও দল বেধে নিচু ও মাঝারি উচ্চতার ক্যাচ এবং উইকেট সোজা থ্রোয়িং প্র্যাকটিস করালেন।

এরপরই শুরু হয়ে গেল বৃষ্টি। বেলা ১১টার সামান্য পর বৃষ্টি নামায় প্রায় ৩০ মিনিট বন্ধ ছিল অনুশীলন। ক্রিকেটাররা তখন শেরে বাংলার ড্রেসিংরুমে বন্দী।

বৃষ্টি কমার পর আর শেরে বাংলার ন্যাচারাল টার্ফে খোলা আকাশের নিচে অনুশীলন করার মত অবস্থা ছিল না। অগত্যা ইনডোরের ভেতরেই শুরু হলো সৌম্য, নাইম, সাকিব, রিয়াদ, মিঠুন, মোসাদ্দেক, সোহান, আফিফ, শামীমদের ব্যাটিং অনুশীলন। যা চলবে দুপুর ১টা পর্যন্ত।

  •  
  •  
  •  
  •  
ad0.3