এবার সিপিএল খেলবে না সাকিব

স্পোর্টস ডেস্ক:,

আগামী ২৬ আগস্ট থেকে শুরু হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নবম আসর। আসন্ন আসরে খেলা হচ্ছে না বাংলাদেশের অল-রাউন্ডার সাকিব আল হাসানের। ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি থাকায় সিপিএলের আগামী আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে মাঠে নামা হচ্ছে না টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা অল-রাউন্ডার সাকিবকে।

আগামী ১ সেপ্টেম্বর থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আর সিপিএল শেষ হবে ১৫ সেপ্টম্বর। তাই সাকিবকে ছাড়াই মাঠে নামবে জ্যামাইকা। সাকিবের পরিবর্তে তারা দলে নিয়েছে অস্ট্রেলিয়ার স্পিন অল-রাউন্ডার ক্রিস গ্রিনকে। গ্রিন ১১৫টি টি-টোয়েন্টিতে ৬৭৫ রান ও ৯৭টি উইকেট নিয়েছেন। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স, বিগ ব্যাশে সিডনি থান্ডার্স, পিএসএলে মুলতান সুলতান্সের হয়েও খেলেছেন তিনি।

জ্যামাইকা তালাওয়াসের দল : আন্দ্রে রাসেল, ক্রিস গ্রিন, কার্লোস ব্র্যাথওয়েট, রোভম্যান পাওয়েল, জেসন মোহাম্মদ, মিগায়েল প্রিটোরিয়াস, হায়দার আলি, চাদউইক ওয়ালটন, ফিদেল এডওয়ার্ডস, কায়েস আহমেদ, কেনার লুইস, শামারা ব্রুকস, ভেরেসামি পারমল, আবিঝাই মানসিং, জশুয়া জেমস, কার্ক ম্যাকেঞ্জি ও রায়ান পারসদ।

  •  
  •  
  •  
  •  
ad0.3