বরিশাল বুলসের সমর্থনে আনন্দ র‌্যালি

বরিশাল সংবাদদাতা:
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের দল বরিশাল বুলসের মালিক ও খেলোয়াড়দের স্বাগত জানিয়ে বরিশালে এক আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এ সময় বুলসের কর্মকর্তা ও খেলোয়াড়দের ব্যাপকভাবে সংবর্ধিত করে বরিশাল নগরবাসী। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বরিশাল জিলা স্কুল মোড় থেকে এ বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালির নেতৃত্ব দেন বুলসের বরিশাল বিভাগীয় আহ্বায়ক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এ সময় তার সঙ্গে ছিলেন বুলস টিমের ব্যবস্থাপনা পরিচালক এমএ আউয়াল চৌধুরী, খেলোয়াড় সোহাগ গাজী, শাহারিয়ার নাফিস, ফজলে রাব্বি, মনির হোসেন, সালমান হোসেন ও রাসেলসহ অন্যান্যরা।

র‌্যালি চলাকালে বিভিন্ন ভবনের ছাদ থেকে সড়কের পাশ থেকে ফুলের পাপড়ি ছিটানো হয়। র‌্যালিটি জিলা স্কুলের মোড় থেকে শুরু হয়ে টাউন হলের সামনে গিয়ে শেষ হয়। সেখানে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় বুলসের কর্মকর্তা ও খেলোয়ারদের।

এখানে শুভেচ্ছা বক্তব্য রাখতে গিয়ে বরিশাল বুলসের ব্যবস্থাপনা পরিচালক এমএ আউয়াল চৌধুরী ভুলু বরিশালবাসীর স্বতঃস্ফূর্ত উপস্থিতি দেখে অভিভূত হয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, এবার বিপিএল ক্রিকেটে বরিশাল বুলস চ্যাম্পিয়ান হবে। আজকের দিনের ন্যায় খেলা চলাকালে বরিশালবাসীর সমর্থন কামনা করেন ক্রিকেটার শাহরিয়ার নাফিস এবং সোহাগ গাজী।

র‌্যালিতে ঝালকাঠি, বরগুনা ও পটুয়াখালী জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধিরা অংশ নেয়। বরিশাল বুলসের প্রতি সমর্থন বাড়াতে এ আনন্দ র‌্যালির করা হয়েছে বলে জানান আয়োজকরা।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: