বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান শুরু

ক্রিড়া প্রতিবেদক:
অপেক্ষার পালা শেষে শুরু হয়েছে বিপিএল তৃতীয় আসরের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনীর নির্ধারিত সময় ছিল বিকেল ৪টা। কিন্তু অনিবার্য কারণে তা পিছিয়ে ৫ টা ৩০ মিনিটে শুরু করা হয়। জমকালো আয়োজনের এই অনুষ্ঠান মাতাবেন বলিউড হার্টথ্রব হৃতিক রোশন ও জ্যাকুলিন ফার্নান্দেজ। এছাড়া বাংলাদেশের শিল্পীরা বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন ও গান গাইবেন।

বিকেল তিনটায় দর্শকদের জন্য স্টেডিয়ামের গেট খুলে দেয়া হয়েছে। আর যারা স্টেডিয়ামে যেতে পারছেন না, তাদের চোখ থাকবে টেলিভিশনের পর্দায়। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম থেকে উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে বিটিভি ও চ্যানেল নাইন।

বাংলাদেশের প্রখ্যাত নৃত্যশিল্পী মৌ এর নৃত্য পরিবেশন দিয়ে এই অনুষ্ঠান শুরু হয়েছে। এরপর মঞ্চে আসবেন ব্যান্ড দল চিরকুট, এলআরবি, মমতাজ এবং বলিউডের কে কে (কৃষ্ণ কুমার)। রাত ৮টায় বিপিএলের তৃতীয় আসর উদ্বোধন করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। তারপর চলবে লেজার শো।

এরপর শুরু হবে অনুষ্ঠানের মূল আকর্ষণ। মঞ্চ মাতাতে স্টেজে আসবেন জ্যাকুলিন ফার্নান্দেজ। এরপর আসবেন বলিউড হার্টথ্রব হৃতিক রোশন। শেষে জমকালো আতশ বাজির মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটবে।

উল্লেখ্য, রোববার চট্টগ্রাম ভাইকিংস এবং রংপুর রাইডার্সের খেলা দিয়ে মাঠে গড়াবে এবারের বিপিএলের জমজমাট লড়াই।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: