অস্ত্রসহ কুমিল্লায় বিশ্ববিদ্যালয়ের চার ছাত্র আটক

কুমিল্লায় বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
কুমিল্লায় অস্ত্রসহ বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রকে আটক করেছে পুলিশ। রোববার রাতে জেলার কোটবাড়ি সানন্দা এলাকার একটি বেসরকারি ছাত্রাবাস থেকে পুলিশ তাদের আটক করে। আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র ফেনীর দাগনভূঁইয়া উপজেলার জয়লস্কর গ্রামের আবুল হোসেনের ছেলে মনিরুল ইসলাম, লোকপ্রশাসন বিভাগের ছাত্র নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গোত্রমন্ডল গ্রামের আক্কাছ আলীর ছেলে নুরুল ইসলাম, সিসিএন বিশ্ববিদ্যালয়ের ছাত্র জেলার সদর দক্ষিণ উপজেলার জয়কামতা গ্রামের আবুল খায়েরের ছেলে আলমগীর হোসেন এবং একই গ্রামের আবদুর রহিমের ছেলে আরিফ হোসেন।

জানা যায়, সদর দক্ষিণ মডেল থানা পুলিশের একটি দল রোববার গভীর রাতে কোটবাড়ি সানন্দা এলাকার একটি বেসরকারি ছাত্রাবাসে অভিযান চালায়। এ সময় পুলিশ ওই ছাত্রাবাসে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি রিভলভারসহ চার ছাত্রকে আটক করে।

সদর দক্ষিণ মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক খাদেমুল বাহার জানান, এ ঘটনায় সদর দক্ষিণ মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। আটকরা সবাই ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে জড়িত। আজ দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

  •  
  •  
  •  
  •