বাকৃবি ফটোগ্রাফিক সোসাইটির নয়া কমিটি: সভাপতি ড. মমিনুল, সম্পাদক তনয়

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটির (বাউপিএস) নতুন কমিটি গঠিত হয়েছে। বুধবার রাতে টিএসসি মিনি কনফারেন্স কক্ষে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নতুন ওই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি পদে কৃষিতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ. কে. এম. মমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে কৃষি অনুষদের শিক্ষার্থী তনয় সরকার মনোনীত হয়েছেন।

এছাড়াও ফটোগ্রাফিক সোসাইটির কার্যকরী পরিষদের সভাপতি মন্ডলী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন কৃষি রসায়ন বিভাগের অধ্যাপক ড. আতিকুর রহমান ও অ্যাকুয়াকালচার বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানভীর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে ফিরোজ মাহমুদ ও রাজীব মন্ডল, কোষাধ্যক্ষ হিসেবে শারমীন ইসলাম ইভা. সাংগঠনিক সম্পাদক তানজিমুল ইসলাম জাকি ও আরিফুল ইসলাম সোহাগ, প্রচার সম্পাদক হিসেবে মেফতাহ জিন্নাত হিমা, প্রদর্শনী বিষয়ক সম্পাদক হিসেবে আসিফুর রহমান ও ঋত্বিক কুন্ডু, কর্মশালা বিষয়ক সম্পাদক হিসেবে আল মেরাজুল ইসলাম এবং কার্যকরী সদস্য হিসেবে সাবেশ সম্পাদক কে. এম. মনিফউদ্দোজা সম্রাট ও রাফসান জানি নয়ন মনোনীত হন।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ সোহেল রানা সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি ফটোগ্রাফিক সোসাইটির পতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাকালীন সভাপতি পশুপুষ্টি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলাম, ডেইরি বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ আশিকুল ইসলাম এবং কৃষিতত্ত্ব বিভাগের প্রভাষক শুব্রত কুমার সরকার।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কে. এম. মনিফউদ্দোজা সম্রাট।

  •  
  •  
  •  
  •  

Tags: