বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র ও টিএসসি লেকভিউ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: ছাত্র ছাত্রীদের সার্বিক উন্নয়ন ও মানসিক স্বাস্থ্যের বিষয় বিবেচনা করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সংস্কারকৃত ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) ও টিএসসি লেকভিউ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ৩১ জানুয়ারি, সোমবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. লুৎফুল হাসান ফিতা কেটে ও ফলক উন্মোচন করে উদ্বোধন কাজ সম্পন্ন করেন।

এরপর স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সংক্ষিপ্তভাবে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. আজহারুল ইসলামের পরিচালনায় এবং ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. লুৎফুল হাসান।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ছাইফুল ইসলাম, ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. এ. কে. ফজলুল হক ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন এবং শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এম এ সালাম এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. গোলাম ফারুকসহ বিভিন্ন অনুষদের শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তারা-কর্মচারীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য বলেন হল এবং ছাত্র-শিক্ষক কেন্দ্র শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশের জায়গা। বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে তিনি সকলের সযোগিতা আহবান করেন। সবশেষে তিনি আনুষ্ঠানিকভাবে টিএসসির উদ্বোধনী ঘোষণা দেন।

ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. এ কে এম জাকির হোসেন বলেন, ছাত্র ছাত্রীরা এখন থেকে স্বাস্থ্যবিধি মেনে টিএসসিতে খাবার খেতে পারবে। টিএসসিতে জন্মদিন বা যেকোনো উপস্থাপনার জন্য একটি প্রেজেন্টেশন বোর্ড এবং শিক্ষার্থীদের বিনোদনের উদ্দেশ্যে একটি ৭৫ ইঞ্চি টেলিভিশন লাগানো হয়েছে। ক্যান্টিনের ভেতরে সংযোজন করা হয়েছে নতুন চেয়ার ও টেবিল।

বক্তব্য শেষে উপস্থিত অতিথিবৃন্দকে আপ্যায়ন করা হয়।

  •  
  •  
  •  
  •  
ad0.3