বাকৃবিতে সংস্কারকৃত বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতি অফিসের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

ভেটেরিনারি অনুষদীয় ছাত্র-ছাত্রী ও পেশার সার্বিক উন্নয়ন বিবেচনা করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সংস্কারকৃত বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতির অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল ১ আগষ্ট, সোমবার বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের ভারপ্রাপ্ত ডীন অধ্যাপক ড. আব্দুল আওয়াল এটি উদ্বোধন করেন।

বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতি,বাকৃবির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকী এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভেটেরিনারি অনুষদের ভারপ্রাপ্ত ডীন অধ্যাপক ড. আব্দুল আওয়াল। তিনি বলেন, ” ভালো পড়াশুনার কোনো বিকল্প নেই।” পড়াশুনার পাশাপাশি পেশার স্বার্থে সকলকে মিলে কাজ করার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতি,বাকৃবির সহ-সভাপতি মো: শাহরিয়ার খন্দকার ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ রবিউল করিম। তিনি বলেন, ” শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার লক্ষ্য নিয়ে কাজ করতে হবে সকলকে।”

এ ছাড়াও উপস্থিত ছিলেন ভেটেরিনারি অনুষদের সার্জারী ও অব্সটেট্রিক্স বিভাগের প্রধান অধ্যাপক ড. জয়ন্ত ভট্টাচার্য, মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো: আমিনুল ইসলাম, প্যারাসাইটোলজি বিভাগের প্রধান অধ্যাপক ড. শিরিন আক্তার, ফিজিওলজি বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. শারমিন আক্তার, অনুষদীয় শিক্ষার্থীবৃন্দ এবং কর্মকর্তারা-কর্মচারীবৃন্দ।

বক্তব্য শেষে উপস্থিত অতিথিবৃন্দকে আপ্যায়ন করা হয়।

  •  
  •  
  •  
  •  
ad0.3