কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. জাকির হোসেনকে রংপুর বিভাগীয় সমিতির সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:

কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ.কে. এম. জাকির হোসেনকে রংপুর বিভাগীয় সমিতি, ময়মনসিংহের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। ২৪ সেপ্টেম্বর, শনিবার শহরের জেলা শিল্পকলা একাডেমিতে এক অনুষ্ঠানের মাধ্যমে এ সংবর্ধনা দেয়া হয়।

ময়মনসিংহের জেলা শিক্ষা অফিসার মোঃ শফিউল হক এর সভাপতিত্বতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ন্যাপ মহা পরিচালক মোঃ শাহ আলম, ময়মনসিংহ  বিভাগীয় বন কর্মকর্তা  এ কে এম রুহুল আমিন, শিক্ষা বোর্ড সচিব কিরিটি কুমার দত্ত,  ইন্জি মোঃ আনোয়ারুল ইসলাম, ড. মোঃ আবু সাঈদ সরকার, আশরাফুজ্জামান আমজাদ, মোঃ বাদশা মিয়া, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ময়মনসিংহের জেলা কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস, দীপশিখা খান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম, জাককানইবি অধ্যাপক ড.হাবিবুর মাওলা প্রিন্স ও জাককানইবি ছাত্র বিষয়ক উপদেষ্টা ড.তপন কুমার সরকার এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. আসাদুজ্জামান সরকার,  প্রফেসর ড. মোঃ সহিদুজ্জামান সবুজ, প্রফেসর ড. শিরিন আক্তার, ড. মোঃ গোলজার হোসেন। এছাড়া অনুষ্ঠানে মোঃ মিরাজুল ইসলাম, মোঃ রবিউল ইসলাম, মোঃ কাজী মারুফ, মোঃ ইমরান হোসেনসহ ময়মনসিংহে কর্মরত রংপুর বিভাগীয় সমিতির অন্যান্য সদস্যবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নত শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রংপুর বিভাগীয় সমিতির ভারপ্রাপ্ত সম্পাদক প্রফেসর ড. সবিবুল হক সবুজ।

অনুষ্ঠানে রংপুর বিভাগীয় সমিতি, ময়মনসিংহের সভাপতি প্রফেসর ড. জাকির হোসেন বলেন, রংপুর বিভাগে এককভাবে কৃষি বিশ্বিবিদ্যালয় এটিই প্রথম। তাই এই বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নতিই তার একমাত্র লক্ষ্য।

সংবর্ধনা অনুষ্ঠান পরবর্তী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে নাচ, গান ও আবৃতি ও অভিনয়ের মাধ্যমে রংপুর বিভাগের সংস্কৃতি ও ঐতিহ্য ফুটিয়ে তোলা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন দীপশিখা খান।

 

  •  
  •  
  •  
  •  
ad0.3