বাকৃবি কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ আয়োজিত “অন্তঃঅনুষদীয় ফুটবল টুর্নামেন্ট -২০২২” এর ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ কর্তৃক আয়োজিত “অন্তঃ অনুষদীয় ফুটবল টুর্নামেন্ট -২০২২” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদের মাঠে এই খেলায় অংশ নেয় মাস্টার্স প্রথম বর্ষ ও আন্ডারগ্রেজুয়েট লেভেল-৪।

খেলার প্রথমার্ধে মাস্টার্স প্রথম বর্ষ ২-০ গোলে এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে ২ গোল পরিশোধ করে দুর্দান্তভাবে খেলায় ফিরে আসে লেভেল-৪। নির্ধারিত সময়ের খেলা ২-২ গোলে ড্র হওয়ায় ট্রাইবেকারে ২-১ গোল ব্যবধানে লেভেল-৪ কে হারিয়ে টানা দ্বিতীয় বারের মত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে ২০১৬-১৭ সেশনের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দল মাস্টার্স প্রথম বর্ষ।।

পরবর্তীতে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন “কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ’ এর সম্মানিত ডিন প্রফেসর ডঃ নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন ফুড টেকনোলজি ও গ্রামীন শিল্প বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডঃ আফজাল রহমান, প্রফেসর ডঃ আনিসুর রহমান মজুমদার, সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ডঃ এ.কে. এম আধাম ও কম্পিউটার সাইন্স এন্ড ম্যাথমেটিক্স বিভাগের প্রফেসর ডঃ মোঃ রাকিব হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন বাকৃবি ছাত্রলীগের সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদ এবং লেভেল-৪ এর হয়ে খেলায় অংশগ্রহন করেন বাকৃবি ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ মেহেদি হাসান।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের পর অনুষদীয় ডিন প্রফেসর ডঃ নজরুল ইসলাম তার সমাপনি বক্তব্যে অত্যন্ত সুন্দর ও সুশৃঙ্খল একটি টুর্নামেন্ট আয়োজন করায় মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী হিমু হিমেল এবং বাবর আজমকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এধরনের আরো টুর্নামেন্ট আয়োজনে সকলের সহযোগিতা কামনা করেন।

  •  
  •  
  •  
  •  
ad0.3