রাবিতে হলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলের ছাদ থেকে পড়ে শাহরিয়ার রহমান নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।

শিক্ষার্থীরা জানান, মৃত শাহরিয়ার রহমান বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। সন্ধ্যায় হলের ছাদ থেকে তিনি পড়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে ওই শিক্ষার্থীর মৃত্যুর পর চিকিৎসায় অবহেলার অভিযোগ তুলে হাসপাতাল প্রাঙ্গণে বিক্ষোভ করছেন মৃতের সহপাঠীরা। এ সময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা হাসপাতালে ভাঙচুরও করেছেন।

পুলিশ জানান, বুধবার রাত ৮টার দিকে শাহরিয়ার রহমান হলের ছাদ থেকে পড়ে গুরুত্বর আহত হন। এ সময় হলের অন্য শিক্ষার্থীরা তাকে দ্রুত রামেক হাসপাতালে নিয়ে আসেন। এ সময় সেখানে চিকিৎসক না পেয়ে কিছুক্ষণ অপেক্ষা করে শিক্ষার্থীরা। এক পর্যায়ে চিকিৎসক এসে জানান ওই শিক্ষার্থী মারা গেছেন। এতে বিক্ষুব্ধ হয়ে সহপাঠী ও হলের অন্য শিক্ষার্থীরা রামেক হাসপাতালে ভাঙচুর চালায়। পরে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি শান্ত হয়। তবে হাসপাতালে এখনো রাবি শিক্ষার্থীরা বিক্ষোভ করছেন।

  •  
  •  
  •  
  •  
ad0.3