হারিয়ে যাওয়া ব্যাগ ও মোবাইল ফোন ফিরে পেলেন বাকৃবি শিক্ষার্থী

বাকৃবি প্রতিনিধিঃ

হারিয়ে যাওয়া ব্যাগ ও মোবাইল ফোন ফিরে পেলেন বাকৃবি শিক্ষার্থী সুমাইয়া শারমিন সানভি। জানা যায়, শনিবার সন্ধ্যা ৬.৪০ মিনিটে বান্ধবীরা সহ সাইকেল চালানোর সময় ফোনসহ ব্যাগটি ফিশারিজ ফ্যাকাল্টি ও পশু পালন ফ্যাকাল্টি সংলগ্ন মাঠে হারিয়ে যায়। বন্ধুদের সহযোগিতায় অনেক খোঁজাখুঁজির পরেও ব্যাগটি না পেয়ে হতাশায় ভেঙে পড়েন তারা।

খবর পেয়ে তৎক্ষনাৎ ঘটনাস্থলে ছুটে যান বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর অধ্যাপক ড. মোঃ আজহারুল ইসলাম সহ প্রোক্টরিয়াল বডির শিক্ষকবৃন্দ, সবুজবাংলাদেশ24.কমের সম্পাদক অধ্যাপক ড. সহিদুজ্জামান ও সবুজবাংলাদেশ24.কমের সাংবাদিকবৃন্দ এবং সংশ্লিষ্ট নিরাপত্তা কর্মীগণ।

প্রায় সাড়ে তিন ঘন্টা অতিক্রান্ত হওয়ার পর হারিয়ে যাওয়া ফোনটিতে যোগাযোগ করা সম্ভব হলে ব্যাগটি পাওয়া সেই ব্যক্তির নাম ও ঠিকানা জানা যায়।

ব্যাগটি যিনি পান তাঁর নাম টারজান এবং তিনি পেশায় পাগলা বাজার এলাকার একজন কাঠমিস্ত্রী। তাঁর সাথে যোগাযোগ করা হলে তিনি পাগলা বাজার এলাকায় গিয়ে ফোনসহ ব্যাগটি ফেরত নিয়ে যাওয়ার জন্যে জানান।

প্রফেসর ড. সহিদুজ্জামান, সহকারি প্রক্টর গোলাম মোহাম্মদ মোস্তাকিম, নিরাপত্তা কর্মী মো. জুয়েল রানা, মুনিরুজ্জামান সুজন এবং মো. কামরুজ্জামান এবং সানভীর বন্ধুরা পাগলা বাজার এলাকায় গিয়ে ফোনসহ ব্যাগটি গ্রহণ করেন।

এসময় টারজান ও তাঁর বন্ধু মো. মারুফসহ উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করা হয়। ব্যাগটি ফেরত পেয়ে উদ্ধারকাজে জড়িত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ঐ শিক্ষার্থী।

এভাবে সকলের সহযোগিতায় মোবাইল ফোন ও টাকা সহ ব্যাগটি ফেরত পেয়ে খুশি শিক্ষার্থী সানভি ও তার বন্ধুরা।

  •  
  •  
  •  
  •  
ad0.3