পরীমনির জন্য গান গাইলেন হিরো আলম!

porimoni

বিনোদন ডেস্কঃ পরীমনির ঘটনায় পাশে দাঁড়িয়েছেন শোবিজ তারকা, নির্মাতা ও সংশ্লিষ্ট অনেকে। এই অভিনেত্রীর সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চেয়ে সামাজিক মাধ্যমে সোচ্চার হয়েছেন তারা।

এবার এবার গান গেয়ে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ চেষ্টা ও হত্যাচেষ্টার সুষ্ঠু বিচার দাবি জানিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

‘উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’ শিরোনামের গানটি বৃহস্পতিবার নিজের ইউটিউভ চ্যানেলে প্রকাশ করেন আলোচিত এ অভিনেতা। গানটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

গানটির কথা এরকম- ‘শিল্পী হয়ে শিল্পের প্রতি অসম্মান সইব না / শিল্পী হয়ে শিল্পীর অপমান সইব না / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি।’

গানটির কথা, সুর ও সংগীত আয়োজন করেছেন মোমো রহমান।

‘নারী জাতি মায়ের জাতি আর রবে না বঞ্চিত / পরীমনিরা সব বিচার পাবে কেউ রবে না অবহেলিত / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’- এভাবেই সুরে সুরে প্রতিবাদ জানান হিরো আলম।

উল্লেখ্য গত ১৩ জুন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন পরীমনি। স্ট্যাটাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য চান তিনি। সেখানে প্রধানমন্ত্রীকে মা ডেকে তার কাছে সঠিক বিচার ও মেয়ে হিসেবে আশ্রয় চান।

এর পর বিষয়টি নিয়ে ওই দিন রাতেই বনানীর নিজের বাসায় সংবাদ সম্মেলন করেন অভিনেত্রী। সেখানে তিনি বলেন, ‘গত বুধবার (৯ জুন) রাত ১২টায় আমাকে বিরুলিয়ায় নাসির উদ্দিন মাহমুদের কাছে নিয়ে যায় অমি। ওই সময় নাসির নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাসির আমাকে মদ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করেন। এতে করে সামনের দাঁতে আঘাত পাই। একপর্যায়ে আমাকে চড়-থাপ্পড় মারেন। তার পর আমাকে নির্যাতন ও হত্যার চেষ্টা করেন।’

পরের দিন সাভার থানায় মামলা করেন পরীমনি। পরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ ৫ জনকে গ্রেফতার করে। পরে তাদের মাদক মামলায় গ্রেফতার দেখানো হয়। সেই মামলায় নাসির ও অমি সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বাকি তিন নারীর তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,