পরীমনির বেডরুম-ডাইনিং এমনকি টয়লেটেও মাদক!

বিনোদন ডেস্কঃ বিদেশি মদ, ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইচসহ অভিনেত্রী ও নায়িকা পরীমনিকে আটক করে র‍্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে।

বুধবার (০৪ আগস্ট) রাত ৮টা ১৫ মিনিটে এই চিত্রনায়িকাকে র‍্যাবের কালো গ্লাসযুক্ত একটি সাদা হাইচ মাইক্রোবাসে করে নিয়ে যাওয়া হয়।

অভিযানে অংশ নেওয়া এক র‌্যাব কর্মকর্তা জানান, অভিযানে প্রথম দিকে পরীমণি র‍্যাবকে সহযোগিতা করেননি। তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়েছে।

পরে তার ড্রয়িং রুমের কাভার, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়।

অভিযানে অংশ নেওয়া একজন জানান, পরীমণির বাসায় এমন কোনো জায়গা নেই যেখানে মদ নেই। তার কাছে দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কমই আমদানি হয়।

র‍্যাব জানায়, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পরীমনির বাড়িতে অভিযান চালানো হয়েছে। অভিযানে তার বাড়ি তল্লাশি করা হয়। এসময় বাড়িতে মিনিবারের সন্ধান পাওয়া যায়। এসব মাদক তিনি অবৈধভাবে বাড়িতে রেখেছিলেন।

এর আগে বিকাল ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে লাইভে আসেন পরীমনি। তিনি জানান, তার বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। পরীমনি জানান, তার বাসায় সিভিলে এসে কেউ দরজা খোলার জন্য বলছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছেন না। একেকজনের একেক রকম পোশাক, চেহারা। ডাকাতের মতো মনে হচ্ছে। তিনি আতঙ্কিত।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: