মোদির কাছে সাহায্য চেয়ে পোস্টের কিছুক্ষণ পরেই মারা গেলেন ইউটিউবার

আন্তর্জাতিক ডেস্কঃ মাত্র ৩৫ বছর বয়সে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ভারতের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা রাহুল ভোরা। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সামাজিক পাতায় নিজ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে সাহায্য চেয়েছিলেন তিনি।

শনিবার ফেসবুকে একটি পোস্টে তিনি লেখেন, ‘আমিও যদি ভাল চিকিৎসা পেতাম, বেঁচে ফিরতে পারতাম’।

পোস্টের শেষে যেন তিনি বিদায়বার্তা লিখে জানিয়েছিলেন, ‘খুব শীঘ্রই জন্ম নেব। অনেক ভাল ভাল কাজ করব। এখন যেন আর সাহস নেই আমার মধ্যে’।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগেই নিজের পরিণতি আঁচ করতে পেরেছিলেন রাহুল। তবুও শেষবারের মতো দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়াকে ট্যাগ করে হাসপাতাল ও বেড নম্বরের হদিশ দিয়েছিলেন। কিন্তু তাতে লাভ কিছু হয়নি, কয়েক ঘণ্টার মধ্যেই তরুণ ইউটিউবার প্রয়াত হন।

শুধু ইউটিউবার ছিলেন না রাহুল, ভাল অভিনেতা ও থিয়েটারকর্মীও ছিলেন। তাঁর এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না অনুরাগীরা। কতটা যন্ত্রণা পেয়ে এভাবে নিজের মৃত্যুর কথা লিখে গিয়েছেন রাহুল, তা ভাবতেই পারছেন না অনেকে। অনেকে আবার ভেঙে পড়া স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। কে এর জন্য দায়ী? নরেন্দ্র মোদি, অরবিন্দ কেজরিওয়ালকে ট্যাগ করে সেই প্রশ্নও তোলা হয়েছে।

রাহুলকে নেটফ্লিক্স ফিল্ম ‘আনফ্রিডম’-এ দেখা গেছে। ফেসবুকে তাঁর অনুসারীর সংখ্যা ১৯ লাখ। তিনি থিয়েটারেও কাজ করতেন। উত্তরাখণ্ডের রাহুল ইউটিউবেও তুমুল জনপ্রিয় ছিলেন।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,