ময়মনসিংহে করোনায় একদিনে সর্বোচ্চ ১৯ জনের মৃত্যু

mym

নিউজ ডেস্কঃ ময়মনসিংহে বাড়ছে করোনায় মৃত ও আক্রান্তের সংখ্যা। প্রতিদিনই নতুন করে গড়ছে রেকর্ড। ময়মনসিংহ মেডিকল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় সাতজন ও উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ জুলাই) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেস্টে ১০৫৮টি নমুনা পরীক্ষা করে নতুন করে ২৮৩ জনের করোনা শনাক্ত হয়েছেন।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহের ভালুকা উপজেলার নুরুল হক (৮৫), ফুলবাড়িয়ার রাজ মাহমুদ (৭০), গফরগাঁওয়ের আয়েশা খাতুন (৭০), ময়মনসিংহ সদর উপজেলার আব্দুস সালাম (৮০), টাঙ্গাইল কালিহাতির সুলতান মোহাম্মদ (৫৬), ধনবাড়ির আব্দুর সোবহান (৭০) ও নেত্রকোনা সদর উপজেলার মরিয়ম নেসা (৭০)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার মিজানুর রহমান (৪৮), রঈসউদ্দীন (৭৫), ফুলপুরের শাহ আরিফ রব্বানী (৬০), সেলিনা বেগম (৩০), ত্রিশালের বাদশা মিয়া (৪৫), তারাকান্দার আব্দুল মান্নান (৬০), সালমা আক্তার (২৪), ফুলবাড়িয়ার শফিকুল ইসলাম (৫৫), জামালপুর সদর উপজেলার হামিদা বেগম (৫০), আব্দুল হোসাইন (৬৫), শেরপুর নালিতাবাড়ির শেফালী বেগম (৫৫) ও নেত্রকোনা সদর উপজেলার রোকেয়া আক্তার (৬২)।

ডা. মহিউদ্দিন খান মুন বলেন, আইসিইউতে ২২ জনসহ করোনা ইউনিটে ৪৩০ জন চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ৪৮ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৩ জন।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,