স্বাভাবিক অবস্থায় ফিরছে বরিশাল

নিউজ ডেস্ক:

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানের সরকারি বাসভবনে হামলার ঘটনায় অভিযান চালিয়ে শুক্রবার (২০ আগস্ট) ওয়ার্ড আওয়ামী লীগের তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে বাসভবন ও পুলিশের ওপর হামলা মামলায় এ পর্যন্ত ১৮ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে বরিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাড়িতে হামলা-পরবর্তী ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৯ আগস্ট) নগরীতে কিছুটা থমথমে পরিস্থিতি বিরাজ করলেও আজ পরিস্থিতি স্বাভাবিক দেখা গেছে।

স্বাভাবিক অন্যদিনের মতো সকাল থেকে রাস্তাঘাটে লোকজন চলাচল করছে। যানবাহন চলাচলও রয়েছে স্বাভাবিক। দোকান-পাট খুলেছে। তবে যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় তৎপর রয়েছে পুলিশ।

নগরীর সদর উপজেলা পরিষদ কমপ্লেক্সসহ গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ মোতায়েন রয়েছে। পাশাপাশি নগরীর রাস্তায় রাস্তায় র‌্যাব ও পুলিশকে টহলও দিতে দেখা গেছে। কোথাও কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে সকাল থেকে বিকেল পর্যন্ত র‌্যাব ও পুলিশ অভিযান চালিয়ে নগরীর বিভিন্নস্থান থেকে তিন আসামিকে গ্রেফতার করেছে। তারা হলেন-নগরীর ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ, ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হুমায়ুন হাওলাদার ও সদর উপজেলার স্থানীয় আওয়ামী লীগ নেতা কবির তালুকদার ।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, ইউএনওর বাসভবন ও পুলিশের ওপর হামলার দুই মামলায় এখন পর্যন্ত ১৮ আসামিকে গ্রেফতার করা হয়েছে।। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

  •  
  •  
  •  
  •  
ad0.3