নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

নিউজ ডেস্কঃ

সংঘর্ষের প্রস্তুতির গ্রহণকালে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশের সদস্যারা।নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এই ঘটনা ঘটে।

শনিবার (২৫ জুন) দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার দিবাগত রাতেউপজেলার মধ্যম নাজিরপুর এলাকায় গ্লোব কারখানাসংলগ্ন বায়তুল নূর জামের মসজিদের সামনে থেকে তাদের আটক করাহয়।

তাদের কাছ থেকে ২টি রাম দা, ২টি ছোরা, একটি ধামা একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেনউপজেলার মধ্যম নাজিরপুর গ্রামের কামাল হোসেনের ছেলে জোবায়ের হোসেন বিপ্লব (২০), একই এলাকারআলী আহম্মদের ছেলে আলী হোসেন রিংকু (২৮), কামাল হোসেনের ছেলে মো. শামীম (১৮) আলীপুর এলাকার তাজুলইসলামের ছেলে মো. আসিফ (১৮)

পুলিশ জানায়, রাতে নাজিরপুর গ্লোব কারখানা এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালানো এবং প্রতিপক্ষের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হওয়ারজন্য অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের সদস্যরা একত্রিত হয়েছেএমন গোপন খবর পাওয়া যায়। এর ভিত্তিতে ওই এলাকায় অভিযানচালায় গোয়েন্দা পুলিশের একটি দল। সংঘর্ষের প্রস্তুতি নেয়ার সময় বায়তুল নূর জামে মসজিদের সামনে থেকে অস্ত্রসহ জনকেআটক করা হয়।

সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, আটক চারজন কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারাবিভিন্ন এলাকায় সন্ত্রাসীমূলক কার্যক্রমের সঙ্গে জড়িত। বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে তাদেরকারাগারে প্রেরণ করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
ad0.3