বাকৃবিতে দেড় শতাধিক ক্যাডারকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ

বাকৃবি থেকে ৪৩তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত ১৫৬ জন ক্যাডারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে সকাল ১০টা থেকে সারাদিন ব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বিসিএস (প্রশাসন) ১৮ জন, বিসিএস (পুলিশ) ৬ জন, বিসিএস (পররাষ্ট্র) ১ জন, বিসিএস (তথ্য) ২ জন, বিসিএস (কর) ৬ জন, বিসিএস (নিরীক্ষা ও হিসাব) ১ জন,  বিসিএস (কৃষি) ৫৫ জন, বিসিএস (মৎস্য) ১০ জন, বিসিএস (পশু সম্পদ) ৫৫ জন ও বিসিএস (সাধারণ শিক্ষা) ২ জন সুপারিশপ্রাপ্তদের সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনাপ্রাপ্ত সকলেই বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেছেন।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. কে. এম জাকির হোসেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ মো অলিউল্লাহ, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. হারুন অর রশিদ, প্রক্টর অধ্যাপক ড. আজহারুল ইসলাম এবং বাংলাদেশ ছাত্রলীগের বাকৃবি শাখার সভাপতি কৃষিবিদ খন্দকার তায়েফুর রহমান রিয়াদ।

গত বছর ২৬ ডিসেম্বর সরকারি কর্ম কমিশনের (পিএসসি) প্রকাশিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৪৩তম বিসিএসের ফলাফল ঘোষণা করা হয়। যেখানে ২১৬৩ জন ক্যাডার হিসেবে সুপারিশপ্রাপ্ত  হয়েছেন। বিভিন্ন অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিসংখ্যানে জানা যায়, ৪৩তম বিসিএসে বাকৃবি থেকে প্রায় দুই শতাধিক শিক্ষার্থী বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

  •  
  •  
  •  
  •  
ad0.3